ঢাকাসোমবার , ১১ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইসিটি
  4. আজকের গুরুত্বপূর্ণ
  5. আন্তর্জাতিক
  6. উপজেলার সংবাদ
  7. ওপার বাংলা
  8. খেলার খবর
  9. গ্যাজেট
  10. চাকরির খবর
  11. চাকরির খোঁজ
  12. জাতীয়
  13. দুর্ঘটনা
  14. ধর্ম পাতা
  15. প্রবাস

কানাইঘাটে নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

admin
মার্চ ১১, ২০২৪ ১:০১ অপরাহ্ণ
Link Copied!

রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮২ বাংলাদেশের এসিস্ট্যান্ট গভর্ণর,এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ বলেছেন, তরুণদের শারীরিক ও মানসিক বিকাশের জন্য খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার আয়োজনের মাধ্যমে তাদের সৃজনশীল কাজকর্মে যুক্ত রাখতে হবে। তিনি আরো বলেন, খেলাধুলার অনুপস্থিতির কারণে এখন তরুণরা অনেক ক্ষেত্রে বিপথগামী হচ্ছে। সে জন্য এভাবে নানা ধরনের টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে খেলাধুলা চালু রাখা অত্যন্ত জরুরি।
তিনি রোববার (১০ মার্চ) সন্ধ্যায় কানাইঘাট উপজেলার সাতবাঁক ইউনিয়নের দাবাধরনীর মাটি ইয়ং স্টার ক্লাবের উদ্দ্যোগে দাবাধরনী খেলার মাঠে নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সাবেক ইউপি সদস্য হেলাল উদ্দিন মামুনের সভাপতিত্বে ও ছাত্রনেতা আব্দুস শাহিদ রাসেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভবানীগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক এম আশিকুর রহমান বুলবুল, সাংবাদিক এম এ রহিম, কানাইঘাট সমাজকল্যাণ পরিষদের সভাপতি জাহাঙ্গীর আলম বাবলু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, আলী আহমদ, ফ্রান্স প্রবাসী আবুল কালাম আজাদ, আবুল বশর, সিদ্দিক আহমদ, নূর ছিদ্দিক, ওমর আলী, আলমগীর হোসেন, মিনহাজ উদ্দিন সাজু, সাব্বির আহমদ সানী, ক্লাবের সদস্য আব্দুল মুমিন, সাহেদ আহমদ, ইসমাঈল হোসেন প্রমুখ। ভাড়ারিমাটি একাদশকে ১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় হোসেন একাদশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।